Monday, November 5, 2018

নূতন উদ্যোমে রাংরাপাড়া বিভাগীয় সি.ই.এস।

চলো  আমরা পুননির্মাণের কাজ শুরু করি
নহিমিয় ২:১৮ পদ।
নূতন উদ্যোমে রাংরাপাড়া বিভাগীয় সি.ই.এস। 

গত ২২শে অক্টোবর রাংরাপাড়া বিভাগীয় সি.ই.এস নূতন কমিতি গঠিত হয়েছে, রাংরাপাড়া বিভাগের সভাপতি ডিকন ইন্মানূয়েল সাংমা উপস্থিত থেকে নূতন কমিতিকে ফুলে শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন। আর উপস্থিত ছিলেন রাংরাপাড়া বিভাগের সহ-সম্পাদক পা: শীতল চিসিম, বিভাগীয় দুই সদস্য ডিকন উত্তম থাকনী, ডিকন বিভীশন হাজং, প্রধান বক্তা রেভা: নেহেরু গান্ধাই এবং কেন্দ্রীয় সি.ই.এস এর সহ-সভাপতি মি.সৃজন ঘাগ্রা। সি.ই.এস এর ১২০তম দিবস উদ্‌যাপন কমিতি সংড়া মন্ডলীতে দুই দিনবেপী দিবসটি উদ্‌যাপনের জন্য সিদ্ধান্ত গ্রহণ করে, এবং ২১শে অক্টোবর সন্ধাই রাংরাপাড়া বিভাগীয় সহ-সম্পাদক পা:শীতল চিসিম ফিতা কেটে সি.ই.এস দিবস এর প্রোগ্রাম উদ্ভোদন করেন, এই সময় উপস্থিত ছিলেন, বিভাগীয় সভাপতি, সহ-সভাপতি, সি.ই.এস উদ্‌যাপন কমিতির সদস্য/সদস্যা, কেন্দ্রীয় সি.ই.এস এর সহ-সভাপতি, সংড়া মন্ডলীর প্রতিনিধি এবং সাতটি মন্ডলী থেকে আগত ভাই ও বোন। নানা আয়োজন ও কেক কেটার মাধ্যমে দিবসটি উদ্‌যাপন করা হয়।

নূতন কমিতি রাংরাপাড়া বিভাগীয় সি.ই.এস এর সভাপতি মি.জেফ্রী হাউই বলেন, এই কঠিন তম সময়ে আমরা বিভাগের হাল দরতে যাচ্ছি তাই সবাই আমাদের জন্য প্রার্থনা ও সাহায্য-সহযোগিতা করবেন। তিনি আরও বলেন, আমরা আগামী ২০১৯ সালের সি.ই.এস উয়ূথ কন্ফারেন্স রাংরাপাড়া বিভাগে নিয়ে আসতে চাই।
রাংরাপাড়া বিভাগীয় সি.ই.এস কে আগের মত করে গড়ে তুলতে চাই, তাই সবার আশীর্বাদ প্রোয়োজন।
আজ ৬ই নভেম্বর-২০১৮, এই রিপোর্ট লিখার সময় জানিয়ে দিতে চাই গতকাল ৫ই নভেম্বর, সি.ই.এস কর্যনির্বাহ সভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে ২০১৯ সালে ৩৬তম উয়ূথ কন্ফারেন্স রাংরাপাড়া বিভাগেই হতে যাচ্ছে। রাংরাপাড়া বিভাগের সভাপতির সাথে ফোনে যোগাযোগ করা হলে, তিনি আমাদের নিশ্চিত করেছেন। তাই ২০১৯ সালের জুন/জুলাই মাসে উয়ূথ কন্ফারেন্সে উপস্থিত থেকে প্রোগ্রাম সার্থক করেত এখনি সবাইকে আমন্ত্রণ জানান।  
১।জেফ্রী হাউই, সভাপতি।                   ৫।পূর্ণ ঘাগ্রা, কোষাদক্ষ্য।                   
২। মেঘলা বৃষ্টি পান্ত্রা,সহ-সভানত্রী           ৬। সীলগ্রাক ঘাগ্রা, সাংগঠনিক সম্পাদক।
৩।অর্থি রিছিল, সম্পাদিকা                       ৭। মার্টিন ঘাগ্রা, সাংগঠনিক সম্পাদক।     
৪।ঝিনুক রাকসাম, সহ-সম্পাদিকা।         ৮।ধ্রূব রাংসা, পত্রিকা সম্পাদক।             

 ৯।কুয়াশা পান্ত্রা, পরিকল্পনা  সম্পাদিকা।
সুন্দর হোক রাংরাপাড়া বিভাগীয় সি.ই.এস এর আগামীর পথ চলা।

No comments:

জিবিসি-সিইএস এর ৩৬তম ইয়ূথ কন্‌ফারেন্স-২০১৯।

জি.বি.সি-খ্রীষ্টিয়ান এন্ডিভার সোসাইটি বাংলাদেশ।    ৩৬ তম বার্ষিক ইয়ূথ কন্‌ফারেন্স-২০১৯।   স্থান: রাংরাপাড়া ব্যাপ্টিষ্ট মন্ডলী ,...